G-Suite হচ্ছে গুগল এর কিছু ব্যবস্থাপনার সমন্বয়ে তৈরি একটি ওয়েব অ্যাপ্লিকেশান। এটি আপনার ব্যবসায় উৎপাদন বৃদ্ধি, সমন্বয়, নিরাপত্তা বৃদ্ধিতে সাহায্য করে। G-Suite এর বিশ্বব্যপি বহুল ব্যবহৃত অ্যাপ্লিকেশান এর মধ্যে আছে- Gmail, Google Docs, Google Slides, Google Sheet, Google Forms, Google Calendar, and Hangout। আপনার যদি জিমেইল অ্যাকাউন্ট থাকে তাহলে আপনি এই বিষয় সম্পর্কে অবগত থেকে থাকবেন। আপনার মাথায় এই প্রশ্ন আসতে পারে, যদি এই সব বিষয়গুলো আপনি একটি জিমেইল অ্যাকাউন্ট এর সাথে বিনামুল্যে পান, তাহলে কেন আপনি আপানার ব্যবসায় প্রসারের জন্য G-Suite সেবাটি গ্রহণ করবেন?

 

গুগল ক্লাউড G-Suite

 

কেন এটি অত্যাবশ্যকীয় উপাদান?

সব সেবা পাচ্ছেন একসাথেঃ গুগল ক্লাউড এর G-Suite শুধু ইমেইল সম্পর্কিত না। এটি হচ্ছে সকল সক্রিয় এবং উৎপাদনশিল অ্যাপ্লিকেশান এর সমন্বিত রুপ, যা আপনার কর্মক্ষেত্র কে আরও গতিশীল ও প্রাণবন্ত করবে। Docs, Sheets and Slides এর মতো কিছু অসাধারণ বৈশিষ্ট্য যা কিনা সমন্বিতভাবে পরিচালনা করা যায়। এটির সাথে আপনি স্বতঃস্ফূর্তভাবে কোন সমস্যা ছাড়াই চ্যাট, ভিডিও কল এর জন্য গুগল Hangout ব্যাবহার করতে পারবেন।

যেকোনো সময়, যেকোনো জায়গায়ঃ সময়ের সাথে তাল মিলিয়ে বেশি পরিমান কর্মচারীদের জন্য, শুধু কর্মক্ষেত্রে নয়, এর বাইরেও কাজ করার সুজগ সৃষ্টি করার প্রয়োজনীয়তা অপরিসীম। G-Suite আপনাকে সেই সুযোগটি প্রদান করে, যাতে করে আপনি যেকোনো সময় যেকোনো জায়গায়- আপনার ল্যাপটপ, ট্যাবলেট, মোবাইল এর অ্যাপ ব্যবহার করে প্রয়োজনীয় সব কাজ করতে পারেন। XeonBD ও আপনাকে প্রশিক্ষণ প্রদান করবে, যাতে আপনি ও আপনার প্রতিষ্ঠানের কর্মচারী কোন সমস্যা ছাড়াই দ্রুত কার্যকর ভাবে কাজ সম্পাদনের মাধ্যমে কর্ম ঘন্টা বাচাবে। যা আপনার প্রতিষ্ঠানের উৎপাদন বৃদ্ধিতে ভুমিকা রাখবে।

ভার্চুয়াল কনফারেন্সঃ G-Suite এর Hangout ব্যবহার করে আপনি একত্রে ২৫ জনের সাথে আপনি ভিডিও কনফারেন্স / অডিও কনফারেন্স এ যোগাযোগ করতে পারবেন।

আপনার প্রতিষ্ঠানে G-Suite থাকার সুবিধাঃ

আলাদা আলাদা ডিভাইস এ ব্যবহারের সক্ষমতাঃ বর্তমান সময়ে একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে উৎপাদনক্ষম কোন কিছুর সাথে যোগাযোগ সক্ষমতা। আমাদের প্রজন্ম এখন স্মার্টফোন, ট্যাবলেট, এবং ল্যাপটপ এর সাথে সম্পর্কিত, তাই আমরা কাজের ক্ষেত্রে ডেক্সটপ ব্যবহার অনেক ক্ষেত্রেই করতে চাই না। ২০১৫ সালে অক্সফোর্ড একটি সার্ভে পরিচালনা করে। তারা একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন প্রকাশ করে-

  • ৩১% কাজ সম্পন্ন হয় গ্রাহকদের পক্ষ থেকে
  • ২৭% কাজ সম্পন্ন হয় ট্রাভেলিং এর সময়
  • ৩৯% কাজ সম্পাদিত হয় গৃহে
  • ২৩% কাজ সম্পাদিত হয় অন্যান্য দিক থেকে

G-Suite এটাকে সম্ভব করেছে। এর document, spreadsheet, forms, এবং slides, ইত্যাদির  মাধ্যমে আপনি  যেখানে আর যে ডিভাইস এই থাকেন না কেন, দ্রুত এবং খুব সহজেই আপনার প্রয়োজনীয় কাজ সম্পাদন করতে পারবেন।

G-Suite ক্লাউডে আপনার ফাইল সংরক্ষণ করে এবং সমস্ত ঝামেলা এড়ানোর জন্য সহায়তা করে। এটি যে কোনও মোবাইল, ট্যাবলেট বা ইন্টারনেটের সাথে যুক্ত ডেস্কটপ যন্ত্র থেকে আপনি যে কাজটি করেছেন সেখান থেকে কাজটি চালিয়ে যেতে সাহায্য করে।

কর্মক্ষেত্রে একে অপরের সাথে সহযোগিতা স্থাপনঃ  

G-Suite আপনাকে আপনার টিম সদস্যদের সাথে ফাইল শেয়ার করতে অনুমতি দেয় যাতে করে সদস্য দের যেকোনো তথ্য যেকোনো সময় হালনাগাদ করতে পারে এবং সবাই সেগুলো সম্পর্কে অবগত থাকে। গুগল চ্যাট এবং কমেন্ট অপশন এর মাধ্যমে আপনি আপনার যেকোনো সদস্যদের সাথে যেকোনো বিষয়ে যেকোনো জায়গা থেকে আলোচনা করতে পারেন। গুগল হ্যাঙ্গআউট ব্যবহার করে, কেউই বিশ্বব্যাপী বাস্তব সময়ে যোগাযোগ করতে পারেন।

 

গুগল ক্লাউড G-Suite

 

কেন্দ্রীয় অ্যাক্সেস নিয়ন্ত্রণ: সদস্যদের মধ্যে যে কোন ফাইল শেয়ার করা অতি গুরুত্বপূর্ণ। তেমনি নির্ধারিত তথ্যর জন্য এক্সেস কন্ট্রোল থাকাও জরুরী। এটির মাধ্যমে আপনি নির্ধারন করে দিতে পারবেন কে কোন অংশের তথ্য দেখতে ও হালনাগাদ করতে পারবেন।

G-Suite এর মাধ্যমে আপনি সহজেই এই সেবাটি পাবেন। আপনি আপনার পছন্দমতো সদস্যদের মধ্যে এক্সেস ভাগ করে দিতে পারবেন।

এর সিকিউরিটি ব্যবস্থাও সর্বাধুনিক। কর্ম ক্ষেত্রে আপনি ঠিক করে দিতে পারবেন কে কোন ডিভাইস থেকে আপনার তথ্য এক্সেস করতে পারবে। শুধু approved এবং validated  ডিভাইস থেকেই G-Suite এ প্রবেশ করা যেতে পারে।


একটি 
G-Suite অ্যাকাউন্ট এ আরও পাচ্ছেনঃ

  • ৩০ জিবি
  • ৯৯.৯৯% আপটাইম এর নিশ্চয়তা
  • গুগল এর নিরাপত্তা ব্যবস্থা
  • বিজ্ঞাপন মুক্ত প্লাটফর্ম
  • আরও অত্যাধুনিক ইমেইল ব্যবস্থা
  • ২৪/৭ সাপোর্ট

আপনার ডোমেইনের সাথে Gmail এর সুবিধা পেতে এখুনি যোগাযোগ করুন XeonBD এর সাথে!

আপনার ডোমেইন, ইমেইল অ্যাকাউন্টের সাথে, আপনার প্রয়োজনীয় গুগল এর সকল বৈশিষ্ট্য সম্পূর্ণভাবে সমন্বিত করুন।

সেরা G-suite ইমেইল হোস্টিং এখন পাচ্ছেন মাত্র ৪৫০ টাকা/ মাস। অথবা USD 6/month এ। আরও বিস্তারিত জানতে হলে ভিজিট করুন- www.xeonbd.com/gsuite

 

GET STARTED WITH GMAIL ON YOUR DOMAIN ALL YOUR FAVORITE GOOGLE FEATURES, PERFECTLY INTEGRATED WITH YOUR DOMAIN'S EMAIL ACCOUNT FROM XeonBD. It's now only as low as Tk. 320/month or USD 5/month. Visit www.xeonbd.com/gsuite for more details

 

৩০ জি.বি. স্টোরেজঃ গুগল ক্লাউডে আপনি পাচ্ছেন পর্যাপ্ত স্টোরেজ, যা কিনা গুগল এর সহযোগিতামূলক কার্যক্রম এর প্রতিরূপ।

 

৯৯.৯৯% আপ-টাইম এর নিশ্চয়তাঃ G-suite আপনাকে দিচ্ছে ৯৯.৯৯% আপ-টাইম এর নিশ্চয়তা। তাই আমরা সহজেই বলতে পারি G-suite আপনাকে কখনই আশাহত করবে না।

সম্পূর্ণ সক্রিয় ইমেইল ব্যবস্থাঃ G-suite অ্যাপ এর মাধ্যমে আপনি মোবাইলেও এটি নিয়ন্ত্রণ করতে পারবেন। তাই প্রয়োজনীয় কাজ কখনও থেমে থাকবে না এবং ব্যবসা কখনও ক্ষতিগ্রস্থ হবে না।

গুগলের নিরাপত্তা ব্যবস্থাঃ G-suite এনেছে ইন্টারনেট এর মাধ্যমে তথ্য প্রদান এবং তথ্য সংরক্ষণের জন্য multifactor authentication এবং strong encryption এর মতো নিরাপত্তা ব্যবস্থা।

২৪/৭ সাপোর্টঃ এই সেবা প্রদান এবং পরবর্তী সকল রক্ষণাবেক্ষণ ব্যবস্থা পরিচালনার জন্য গুগল এবং আমাদের মাধ্যমে আপনাদের সকল সেবা নিশ্চিত করা হয়।

বিজ্ঞাপনমুক্তঃ সম্পূর্ণ বিজ্ঞাপনমুক্ত Suite, যা কিনা আপনার কর্মীদের কাজের দ্রুততা আনায়ন করবে এবং আকি সময়ে আপনি আরও বেশি কাজ সম্পন্ন করতে পারবেন।

Comments

comments

Recommended Posts
Contact Us

We'd love to hear from you, we'll get back to you soon.

Start typing and press Enter to search